শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

পলাশবাড়ীর ভগবানপুরে পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় সাধারণ যানবাহনসহ পথচারীদের চরম দুর্ভোগ

পলাশবাড়ীর ভগবানপুরে পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় সাধারণ যানবাহনসহ পথচারীদের চরম দুর্ভোগ

পলাশবাড়ী প্রতিনিধিঃ পলাশবাড়ীর ভগবানপুরে পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় সাধারণ যানবাহনসহ পথচারীদের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। যা দেখার কেউ নেই।
সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রংপুর-ঢাকা মহাসড়কের দুবলাগাড়ী হতে ঢোলভাঙ্গা-কোমরপুর সড়কের সংযোগ রাস্তা ভবানীপুর গ্রামের মজুমদারপাড়া নামক স্থানে পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় বৃষ্টির পানি রাস্তার উপর জমে থাকার ফলে সাধারণ যানবাহনসহ পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। একসময় বৃষ্টির পানি যে স্থান দিয়ে নেমে যেত সেই জায়গায় প্রায় ১ বছর পূর্বে বশতবাড়ী নির্মাণ করায় বৃষ্টি হলেই আশপাশের বশতবাড়ীর বৃষ্টির পানি রাস্তার উপরে মাসের পর মাস ধরে জমে থাকে। ফলে মোটর সাইকেল, বাই সাইকেল, ভ্যান-রিক্সাসহ সকল যানবাহন চলাচল করতে পারছেনা। কাদাযুক্ত হাটু পানি পার হয়ে প্রায় ২শ ফুট জায়গায় পেড়িয়ে যেতে হচ্ছে পথচারী ও যানবাহন। উক্ত জায়গায় পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন নির্মাণ হলে সাধারণ যানবাহন সহ পথচারীদের দুর্ভোগ থেকে মুক্তি পাবে। তারা আরও জানান, উক্ত এলাকায় ২ জন জনপ্রতিনিধি থাকা স্বর্ত্বেও তারা কোন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন নাই। তাই এলাকাবাসীর দাবী সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি একান্ত জরুরী হয়ে পড়েছে ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com