বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল অ্যাথলেটিক্স অনুষ্ঠিত

পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল অ্যাথলেটিক্স অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স ২০২৩ ছাড়াও বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
গত ২৬ জানুয়ারি সকাল ৯ টায় ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন শেষে বিকেলে পুরুস্কার বিতরণ করেন প্রধান অতিথি গাইবান্ধা-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বকর প্রধান, পলাশবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহাতাব হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তা, পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল ইসলাম পাতা, রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে প্রায় দিনভর ক্রীড়া ও অ্যাথলেটিক্স প্রতিযোগীতা শেষে বিকালে বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ীদের মাঝে বিকেল ৪টায় পুরুস্কার বিতরণ করবেন প্রধান অতিথিসহ অন্যান্যরা। বিভিন্ন ইভেন্টের খেলোয়াড়/টীম ও অ্যাথলেটিক্স ছাড়াও বিভিন্ন পর্যায় সংশ্লিষ্ট শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com