শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে বিনা মূল্যে সার বিতরণ করলেন স্মৃতি এমপি

পলাশবাড়ীতে বিনা মূল্যে সার বিতরণ করলেন স্মৃতি এমপি

পলাশবাড়ী প্রতিনিধিঃ পলাশবাড়ী উপজেলায় ৪ হাজার ১’শ প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে সার ও ধান বীজ বিতরণ করা হয়েছে। গতকাল ২ ডিসেম্বর দুপুরে উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলা টাউন হলে সার ও ধান বীজ বিতরণের উদ্ধোধন করেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান, উপজেলা আ’লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান, উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রদীপ কুমার সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা (ভারঃ) সাইফুন্নাহার সাথী প্রমূখ।
পলাশবাড়ী পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নের ২ হাজার ৪’শ ৭৫ জন কৃষককে দুই কেজি হাইব্রিড ও ১ হাজার ৬’শ ২৫ জন কৃষককে ব্রো-উপশি জাতের ৫ কেজি করে ধান এবং ১০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার বিনা মূল্যে বিতরণ করা হয়।
এর আগে পলাশবাড়ী উপজেলার মুক্তিযোদ্ধাদের নামে বাড়ী নির্মাণ, ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি। এছাড়াও উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com