বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

পলাশবাড়ীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

স্টাফ রিপোর্টারঃ পলাশবাড়ী উপজেলার বতকাপা ইউনিয়নের মোস্তফাপুর মাথারীপাড়া গ্রামে গতকাল শনিবার প্রতিপক্ষের হামলায় আনসার সদস্য শামিউল ইসলাম (৪০) নামে এক যুবক নিহত ও মহিলাসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত শামিউল ওই গ্রামের মৃত আগজার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ওই গ্রামের মেছের উদ্দিনের ছেলে ছাইদার রহমান এবং তার ছেলে সাগর মিয়া শ্যালো মেশিন চালিত পাওয়ার টিলার দিয়ে অন্যের জমি চাষ করে থাকে। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সন্ধ্যায় একই গ্রামের কছির উদ্দিনের ছেলে রাজা মিয়া ছাইদারকে তার জমি চাষ করতে বলে। এসময় ছাইদার মিয়া ওই জমি পরে চাষ করে দেয়ার কথা বললে রাজা মিয়া ও তার ছেলে খোকন তাতে রাজি না হওয়ায় তাদের মধ্যে তর্কবিতর্কের ঘটনা ঘটে। এরই একপর্যায়ে রাজা মিয়া ও তার লোকজন পরিকল্পিতভাবে ছাইদার রহমানের এলোপাথারিভাবে মারপিট করতে থাকে। এসময় ছাইদারের চিৎকারে আশেপাশের লোকজন রক্ষা করতে এগিয়ে আসলে তাদেরকেও বেধড়ক মারপিট করা হয়। এ ঘটনায় আনসার সদস্য শামিউল ইসলাম (৪০), ছাইদার রহমান (৫৫), সাগর মিয়া (৩০), মর্জিনা বেগম (৬২) ও শাহানুর বেগমকে (৫০) গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতলে ভর্তি করায়। সেখানে শামিউলের অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার ভোরে ছাইদার মারা যান।
থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা জানান, তিনিসহ সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে ১২জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com