মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বর্ষসেরা প্রতিবেদকে সম্মাননা পেলেন জাকির সুন্দরগঞ্জে চিকিৎসা সহায়তার চেক বিতরণ গাইবান্ধায় ১০০ কোটি টাকার শুকনো মরিচ বিক্রির সম্ভাবনা গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন গাইবান্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত গাইান্ধায় টুল-পিঁড়িতে বসে চুল-দাড়ি কাটা হারিয়ে যেতে বসেছে সাদুল্লাপুরের আঞ্চলিক মহাসড়ক চার কিলোমিটারে ২২ বাঁক, সড়ক যেন মরণফাঁদ গাইবান্ধায় ৩ হাজার ৩০৭ হেক্টর জমিতে গমের আবাদ আউয়াল হত্যাকান্ড ৩ দিনে পার হলেও আসামি গ্রেপ্তার হয়নি গাইবান্ধায় পুরুষের পাশাপাশি কৃষিতে জমিতে কাজ করছে নারী শ্রমিকরা

দেশের মানুষ ভাল নেই -সাংসদ শামীম

দেশের মানুষ ভাল নেই -সাংসদ শামীম

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, দেশ আজ ক্লান্তিলগ্নের মধ্যে আছে। তেলের দাম বাড়ছে, ডলারের দাম বাড়ছে, মানুষের ক্রয় ক্ষমতা কমে গেছে, টাকার দাম কমছে। চাকরি নেই, যুবকরা দিন দিন বেকার হচ্ছে। দেশের মানুষকে নিয়ে কথা বলার লোক এবং দলের অভাব। দেশের মানুষ আজ ভাল নেই। এই সরকার ব্যাংক গিলে খাওয়া সরকার। দেশের মেগা প্রকল্প সমুহ বন্ধ হয়ে যাচ্ছে। এরশাদের আমলে এইসব সংকট ছিল না। সে কারণে জাতীয় পাটিকে এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কষ্ট করে বলেছিলেন, আমি সারা বিশ্ব থেকে টাকা নিয়ে আসি, গম নিয়ে আসি, চাল নিয়ে আসি আর ডাকাত দলরা তা গিলে খায়। এখনো ডাকাত দল আছে। প্রধানমন্ত্রীর সদিচ্ছা আছে, কিন্তু তার সাথে যারা আছেন, তারা ব্যবসায়ী মনোভাব নিয়ে দেশকে ধংসের দিকে ঠেলে দিচ্ছে।
গত শুক্রবার সুন্দরগঞ্জ ডিড রাইটার সরকারি ডিগ্রী কলেজ মাঠে জাতীয় যুব সংহতি, জাতীয় স্বেচ্ছাসেক পার্টি, জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় মহিলা পার্টি পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শামীম উপরোক্ত কথাগুলো বলেন। পৌর জাতীয় পাটির সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলুর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন উপজেলা জাতীয় পাটি সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, সহ-সভাপতি আবুল হোসেন মাওলানা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, কাওছার আজম হান্নু, সরদার মিজানুর রহমান মিলন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com