শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

দীর্ঘ ৭ বছর পর আগামীকাল আওয়ালীগের সম্মেলন: সম্মেলনকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

দীর্ঘ ৭ বছর পর আগামীকাল আওয়ালীগের সম্মেলন: সম্মেলনকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে দারুণ উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। দীর্ঘ ৭ বছর পর আগামীকাল সম্মেলন অনুষ্ঠিত হবে। ফলে গোটা জেলায় কর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীদের পোস্টার, ফেষ্টুন এবং ব্যানারে শহর বন্দর ইউনিয়ন ছেয়ে গেছে। সম্মেলনে স্থানীয় জেলা পর্যায় নেতা এবং জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার সংবাদে তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের মাঝে ব্যাপক চাঞ্চল্য দেখা যাচ্ছে। এছাড়া সম্মেলনে আওয়ামী লীগের জেলা পর্যায়ের কাউসিলাররা অংশ নেবেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি গত বুধবার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে মঞ্চ তৈরির কার্যক্রম এবং মাঠ সজ্জা পরিদর্শন কালে বলেন, যারা দল করেন সেই দলের যখন একটা সম্মেলন হয় তখন তাদের প্রত্যাশা থাকে অনেক। সেই সম্মেলনকে সুষ্ঠ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে। সেই অর্পিত দায়িত্ব ত্রুটি মুক্ত ভাবে করা জন্য নেতা কর্মীদেরকে নিয়ে সুষ্ঠু ভাবে সেই কাজ সম্পাদন করছি।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন, ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান চলমান জেলা আওয়ামী লীগের কমিটি ওই সময়ে তিনি অনুমোদন দিয়েছেন। তখন থেকে এই জেলা কমিটি আমাদের কেন্দ্রীয় সকল প্রকার নির্দেশনা অনুযায়ী প্রতিটি কর্মসূচি পালন করে আসছি। এছাড়া জাতীয় ও আন্তর্জাতিক দিবসগুলো যথাযোগ্য মর্যাদায় আমরা পালন করেছি। দীর্ঘ দিন পর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। জেলা সম্মেলনকে কেন্দ্র করে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের অনেক প্রত্যাশা এবং গাইবান্ধার সাধারণ মানুষেরও এই সম্মেলন ঘিরে তাদেরও প্রত্যাশা রয়েছে। এই সম্মেলনের মধ্যে দিয়ে দল আরও শক্তিশালি হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পথ সুগম হবে।
জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ বলেন, এই সম্মেলনের মধ্যদিয়ে দল আরও শক্তি শালী হবে এবং আগামী জাতীয় সংসদের নির্বাচনে জয়েরপথ সুগম হবে। এর আগে ইউনিয়ন পৌরসভা এবং উপজেলা পর্যায়ে সুষ্ঠ ভাবে ত্রি বার্ষিকি সম্মেলন অনুষ্ঠিত হয়। ফলে জনযোগাযোগ বেড়েছে কর্মী বেড়েছে ফলে অন্য যে কোন সময়ের চেয়ে দল এখন অনেক শক্ত ভিতের উপর দাড়িয়ে আছে।
সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডঃ হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি অ্যাডঃ হোসনে আরা লুৎফা ডালিয়া, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম রুমি এবং জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, মনোয়ার হোসেন চৌধুরী, অ্যাড: উম্মে কুলসুম স্মৃতি এমপিসহ জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com