শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

ঢাবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যান সমিতির মিলনমেলা

ঢাবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যান সমিতির মিলনমেলা

স্টাফ রির্পোটার: দীর্ঘ ১৩ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) পড়ুয়া গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র মিলনমেলা ও চড়ুইভাতি অনুষ্ঠিত হয়।
গত শনিবার বিকাল ৩ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মলচত্বরে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ঢাবিতে পড়ুয়া গাইবান্ধা জেলার তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত হয়। এ সময় সমিতির লোগো সম্বলিত টি-শার্ট বিতরণ করা হয়।
সংগঠনটির আহবায়ক মিজানুর রহমান জনির সভাপতিত্বে মিলনমেলায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক ভোরের ডাকের ম্যানেজিং এডিটর মো. মোকছুদার রহমান মাকসুদ, সংগঠনের সাবেক সভাপতি ফারাজানা শারমিন আদৃতা, ঢাবির গনিত বিভাগের প্রভাষক জসীম উদ্দিন, সংগঠনের উপদেষ্টা এ্যাড. নুরুল হুদা, ফরহাদ শামীম, মেহেদী হাসান সুমন, ইন্তিক মামুন, একরামুল হক, সমিতির যুগ্ম আহবায়ক ওমর ফারুক সাগর, তৌফিক মেহেদী, রিপন মিয়া সহ অন্যন্য শিক্ষার্থীরা।
গত ২৯ জানুয়ারি সংগঠন পরিচালনার সুবিধার্থে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মতামত ও পরামর্শ নিয়ে নিয়মিত শিক্ষার্থীদের সার্বিক সমন্বয়ে ৬৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়। মিলনমেলায় অতিথিরা সংগঠনটির উজ্জ্বল অতীত ও পূর্বসূরির সফল কর্মকাণ্ডের উত্তরসূরী তৈরিতে এই আহবায়ক কমিটি একটি সেতুবন্ধন হিসেবে কাজ করবে বলে আশা প্রকাশ করেন।
উল্লেখ্য, সম্প্রীতি-ভ্রাতৃত্ব ও শিক্ষার্থী বান্ধব নানা ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গাইবান্ধা জেলার সকল শিক্ষার্থীর মধ্যে সৌহার্দ্যের প্রাণসঞ্চারের উদ্দেশ্যে ১৯৯০ সালে ঢাবিতে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। তবে কিছু জটিলতার কারণে ২০১০ সাল থেকে নিয়মিত কমিটি না হওয়ায় সকল কার্যক্রম দীর্ঘদিন স্থগিত ছিল। এরপর গত ২৯ জানুয়ারী পুনরায় সংগঠনটি কার্যক্রম শুরু করে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com