শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ছাত্রছাত্রীদের ‘আউট’ বই পড়ার পরামর্শ দিলেন ডেপুটি স্পিকার

ছাত্রছাত্রীদের ‘আউট’ বই পড়ার পরামর্শ দিলেন ডেপুটি স্পিকার

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এমপি ছাত্রছাত্রীদের পাঠ্য বইয়ের বাইরে ‘আউট’ বইও পড়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, বই পড়ার কোনো বিকল্প নেই। কল্পনা না থাকলে মানুষ কখনও বড় হতে পারে না। আর বই পড়লে সেই কল্পনার জগৎ তৈরি হয়। তাই শিক্ষার্থীদের সব ধরনের বই পড়তে হবে।
গতকাল রাধাকৃষ্ণপুরে এসকেএস ইনে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা আয়োজিত মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে ডেপুটি স্পিকার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে ২০১৯ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ৩৮ জন কৃতী শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৩ লাখ ৮০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।
আশা কেন্দ্রীয় কার্যালয়ের অ্যাডভাইজার(অপারেশন) ফয়জার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গাইবান্ধার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগম ও পুলিশ সুপার মুহম্মদ তৌহিদুল ইসলাম। বক্তব্য রাখেন বেসরকারি উন্নয়ন সংস্থা আশার উপদেষ্টা ফয়জার রহমান , আশার পরিচালক হামিদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, আশা কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com