শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

চ্যানেল আই এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় কেক কাটা আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী

চ্যানেল আই এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় কেক কাটা আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী

স্টাফ রিপোর্টারঃ চ্যানেল আই এর ২১ বছর পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমার চ্যানেল আই দর্শক ফোরামের আয়োজনে গতকাল গাইবান্ধা প্রেসক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আলমগীর কবির ও বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।
আমার চ্যানেল আই দর্শক ফোরাম গাইবান্ধার সভাপতি এমএ সালামের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর মোঃ শহীদ আহমেদ, প্রেস ক্লাবের সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর ও অমিতাভ দাশ হিমুন, ইদ্রিসউজ্জামান মোনা, সিদ্দিক আলম দয়াল, কুদ্দুস আলম, খায়রুল ইসলাম, রজতকান্তি বর্মন, রিক্তু প্রসাদ, নুর আলম আকন্দ রিপন, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি ফারুক হোসেন, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, ফজলুল হক দুদু, নুরুল ইসলাম,জাহাঙ্গীর কবির ডিপটি, ও মাহামুদ খান, নুর আলম আকন্দ, আহম্মেদ উল্যাহ প্রমুখ। অনুষ্ঠান শেষে মোনাজাত করেন মাওলানা সানাউল্যাহ। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com