শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

চাঞ্চল্যকর খাজা হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

চাঞ্চল্যকর খাজা হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ পলাশবাড়ী উপজেলার চাঞ্চল্যকর কৃষক খাজা মিয়া (৫৫) হত্যা মামলার পলাতক আসামি তাজু মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।
গতকাল বুধবার রাত ৯ টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার আলুগাড়ি নামক এলাকা থেকে তাজুকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।
গ্রেফতার তাজু মিয়া (৩২) পলাশবাড়ী উপজেলার বরিশাল
ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত্যু খাদেম উদ্দিনের ছেলে। কৃষক খাজা মিয়া হত্যা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি তাজু মিয়া।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ইনচার্জ মোঃ মুন্না বিশ্বাস জানান, কলার গাছের ছড়ি কাটার জেরে খাজা মিয়া হত্যা মামলার আসামি তাজু মিয়া। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে তাজু আত্মগোপনে ছিলো। গোপন সংবাদে অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ থেকে তাজুকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বৃহস্পতিবার সকালে তাজুকে আদালতে হাজির করা হবে।
প্রসঙ্গত ঃ ২০১৯ সালের ২৭ জুলাই পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের খাজা মিয়ার (৫৫) বাড়ির কলার গাছের ছড়ি কেটে নিয়ে যায় তাজু মিয়া। এ ঘটনার জেরে পরেরদিন খাজা মিয়ার সাথে তাজু মিয়াসহ পরিবারের লোকজনের কথাকাটাকাটি এবং হাতাহাতি হয়। এক পর্যায়ে তাজু মিয়া লাঠি দিয়ে খাজাকে আঘাত করে। এতে সংজ্ঞাহীন অবস্থায় খাজাকে উদ্ধার করে পরিবারের লোকজন প্রথমে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ জুলাই মৃত্যু হয় খাজা মিয়ার। এ ঘটনায় প্রতিবেশি নায়েব উদ্দিন ও তার ভাই তাজু মিয়াসহ ৭ জনকে আসামি করে পলাশবাড়ী থানায় হত্যা মামলা করে খাজার স্ত্রী শরিফা বেগম।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com