শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে ৮ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার

গোবিন্দগঞ্জে ৮ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে প্রাইভেটকারে ৮ কেজি গাঁজা বহন করে নিয়ে যাওয়ার সময় ২ জনকে গ্রেফতার করেছে। সেই সাথে প্রাইভেট কারটি জব্দ হয়। র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন- রংপুরের মাহিগঞ্জের কাউয়াপট্টি (রেললাইন সংলগ্ন) গ্রামের নজর আলীর ছেলে সোহেল মিয়া (২২) ও হারাগাছার কাচু আলুটারী গ্রামের মৃত সিরাজ উদ্দনের ছেলে রবিউল ইসলাম (২৮)।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শনিবার র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় গোবিন্দগঞ্জ শহরের চারমাথা থানামোড় এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশির সময় ৮কেজি ২শ গ্রাম গাঁজা উদ্ধার করা ও কারটি জব্দসহ ওই দুইজনকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃত সোহেল ও রবিউলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের ও আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com