বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে ৪টি উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি

গোবিন্দগঞ্জে ৪টি উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে নবনির্মিত বিদ্যালয়ের একাডেমিক ভবন ও রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান ও সংসদ সদস্য’র সমন্বকারী কৃষিবিদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরী লিটন।
গোবিন্দগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের নবনির্মিত ফতেউল্লাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪তলা ভবন ও পলাশবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা ভবনের উদ্বোধন ছাড়াও উন্নয়ন কাজের মধ্যে রয়েছে হওয়াখানা থেকে ফুটানিবাজার রাস্তা ও কামারদহ ইউনিয়নের জলিলের স-মিল থেকে মোঘলটুলী মাঝার রাস্তা পাকাকরণ কাজ। উদ্বোধন উপলক্ষে ফুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা সাবেক জেলা যুবলীগের সহ সভাপতি আলতামাশুল ইসলাম শিল্পী’র সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আব্দুল লতিফ, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাজ্জাদ হোসেন, বিদ্যুৎ কুমার রায়, তোফায়ের হোসেন এলিন, খাইরুল আলম।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com