শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা লম্পট আটক

গোবিন্দগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা লম্পট আটক

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মিঠু মিয়া (৩৫) নামের এক লম্পটকে আটক করেছে পুলিশ। ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় শিশুটির মা-বাবাকে মারপিট করে লম্পট মিঠু। উপজেলার শাখাহার ইউনিয়নের পশ্চিম বানিহালী গ্রামে এ ঘটনা ঘটে। মিঠু মিয়া ওই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পশ্চিম বানিহালী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মিঠু মিয়া তার নিজ বাড়ীতে বিভিন্ন খাদ্য সামগ্রী বিক্রি করে। গতকাল শুক্রবার বিকেলে একই গ্রামের সাত বছরের এক শিশু দোকানে খাদ্য সামগ্রী কিনতে আসলে বাড়ীতে স্ত্রী না থাকার সুবাদে শিশুটিকে কৌশলে ঘরের ভেতরে ডেকে নেয় মিঠু। এরপর শিশুটিকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকার করায় শিশুটিকে ছেড়ে দেয় লম্পট মিঠু। পরে শিশুটি বাড়ীতে ফিরে গিয়ে মায়ের কাছে ঘটনা খুলে বলে। মিঠু মিয়ার কাছে এ ঘটনার সত্যতা জানতে গেলে শিশুটির মাকে মারপিট করা হয়। এতেও মিঠু ক্ষান্ত না হয়ে বাজারে যাওয়ার পথে শিশুটির বাবা ও ভাইয়ের গতিরোধ করে মারপিট করে অটোভ্যান ছিনিয়ে নেয় এবং তাদেরকে হুমকি ধমকি দেয়া হয়। ঘটনার পর থেকে শিশুটির পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নূরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ লম্পট মিঠু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com