শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

গোবিন্দগঞ্জে যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলার গন্ধববাড়ি গ্রামে এক যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে জ্বিনের বাদশা প্রতারক চক্রের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে ওই দুই ধর্ষককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধববাড়ি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও হাদী আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪)।
পুলিশ জানায়, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরই একপর্যায়ে গত বৃহস্পতিবার দেখা করার কথা বলে যুবতীকে ফুসলিয়ে বাড়ি থেকে বের করে এনে দরবস্তর ইউনিয়নের গন্ধববাড়ি গ্রামের একটি কলাবাগানে নিয়ে যায়। তারপর জাহিদুল ও তার সহযোগীরা সেখানে তাকে ধর্ষণ করে। এসময় তারা ওই যুবতীর কাছে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গত ৩০ সেপ্টেম্বর ওই যুবতী বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, দলবেঁধে ধর্ষণের অভিযোগে এজারহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হলে আসামীরা স্বীরোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃতরা বিভিন্ন সময়ে জিনের বাদশা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত নানা অপকর্ম চালিয়ে আসছিল।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com