শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে মাইল পোস্টের সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেলের ৩ আরোহী নিহত

গোবিন্দগঞ্জে মাইল পোস্টের সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেলের ৩ আরোহী নিহত

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে দ্রুতগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মাইল পোস্টের সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেল আরোহী ৩ যুবকের মৃত্যু হয়েছে। নিহতরা হলো-বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের কুপা গ্রামের শাহজাহান আলীর ছেলে আব্দুল্যাহ (১৬), দাড়িদহ সোবাহানপুর পোড়াবাড়ি গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে সুমন মিয়া (২৬) এবং একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে সাকিব হোসেন (১৮)।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই ৩ যুবক একটি মোটর সাইকেল নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের মিছকিন চাপড় গ্রামে থেকে নিজ বাড়িতে ফেরার পথে শহরগছি-পানিতলা সড়কের একঢালা বটগাছ নামক স্থানে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মাইল পোস্টের সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে দূঘর্টনায় পতিত হয়। এতে ঘটনাস্থলেই সুমন মিয়া মারা যায় এবং অপর ২জন গুরুতর আহত হয়। আহত দু’জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে আসার পথে তারা মারা যায়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনাস্থল থেকে মোটর সাইকেলসহ মৃতদেহ ৩টি উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com