শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে বালু বোঝাই ট্রাক্টরের চাপায় ২জন নিহত

গোবিন্দগঞ্জে বালু বোঝাই ট্রাক্টরের চাপায় ২জন নিহত

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে বালু বোঝাই ট্রাক্টরের চাপায় সিএনজি’র ২ যাত্রী নিহত হয়েছে। নিহতরা হলো উপজেলার নাকাই ইউনিয়নের উত্তর পাটোয়া গ্রামের মঞ্জুরুল ইসলামের স্ত্রী বিউটি বেগম (২৬) ও হরিরামপুর ইউনিয়নের আব্দুস সামাদের ছেলে সায়েদ আলী (২৮)।
জানা গেছে, গত সোমবার রাত ৯ টার দিকে গোবিন্দগঞ্জ থেকে সিএনজি যোগে নাকাইহাট যাওয়ার পথে সিএনজিটি পৌর এলাকার (শেষ পাতায় দেখুন)
শিববাড়ি নামক পৌছিলে বিপরীত দিক থেকে একটি বালু বোঝাই ট্রাক্টর সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজির ৪ যাত্রী আহত হলে তাদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে সায়েদ আলী ও বিউটি বেগমের আবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়। দূঘর্টনার পর স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টরের চালক নওগাঁ জেলার সদর উপজেলার সারাইল গ্রামের শহিদুল ইসলামের ছেলে শামীম মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং ট্রাক্টর চালক শামীমকে মঙ্গলবার আদালতের মাধ্যমে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com