মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জে পুকুর থেকে খালিদ বিন নাঈম পিয়াস (২৬) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের নাচাই কোচাই কৈপাড়া গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
খালিদ বিন নাঈম পিয়াস পৌরশহরের জলিল মিয়া সুপার মার্কেটের স্বত্তাধিকারী মরহুম জলিল ফিল্ডম্যানের নাতি ও ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ খালিদ হোসেনের একমাত্র ছেলে।
জানা যায়, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের নাচাই কোচাই কৈপাড়া গ্রামে একটি পুকুর লীজ নিয়ে মাছচাষ করতেন পিয়াসের বাবা খালিদ হোসেন। মঙ্গলবার বিকেলে পিয়াস পুকুর দেখতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন পিয়াসকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে। একপর্যায়ে তারা ওই পুকুরপাড়ের ছাপড়া ঘরে পিয়াসের পরিহিত শার্ট ও স্যান্ডেল দেখতে পায়। পিয়াস সাঁতার জানতো না। এতে করে পরিবারের লোকজনের সন্দেহ হলে তারা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘন্টা চেষ্টার পর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ওই পুকুর থেকে পিয়াসের মরদেহ উদ্ধার করে ।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ইনচার্জ মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা রাতেই পুকুর থেকে পিয়াসের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন। বুধবার সকাল পর্যন্ত পিয়াসের মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com