শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় চালক নিহতঃ হেলপার আহত

গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় চালক নিহতঃ হেলপার আহত

স্টাফ রিপোর্টারঃ গোবিন্দগঞ্জ উপজেলায় হাইওয়ে থানার সামনে গতকাল বুধবার সকালে ৪টি ট্রাকের এক সাথে সংঘর্ষে আমিনুল ইসলাম (৪০) নামে এক ট্রাক চালক নিহত ও ১ জন আহত হয়েছে। নিহত ট্রাক চালক দিনাজপুরের পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানায়, ডালিয়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক হাইওয়ে থানার সামনে এসে ব্রেক করলে ওই ট্রাকের পিছনে থাকা তিনটি ট্রাক পরপর ধাক্কা দেয়। ফলে পিছনে থাকা ট্রাকের ড্রাইভার সামনের ট্রাককে ধাক্কা দেয়ার কারণে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ঘটনা স্থলেই মারা যায়। এসময় ওই ট্রাকের হেলপার বাবু মিয়া (২৮) আহত হয়। বাবু মিয়া একই উপজেলার দোবায়েরবালাপাড়া গ্রামের মুনসুর আলীর ছেলে।
এব্যাপারে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল আলম জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো আটক করা হয় এবং আহত হেলপার বাবুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com