বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের ৪ জন নিহতঃ আহত ৩

গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের ৪ জন নিহতঃ আহত ৩

স্টাফ রিপোর্টারঃ সর্বাত্মক লকডাউনের মধ্যেও গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা মাজার এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে গত বুধবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের ৪ জন নিহত ও ভ্যানচালকসহ ৩ জন আহত হয়েছে।
নিহতরা হলো- পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর স্ত্রী রেহেনা বেগম (৫০), তার ছেলে আনিছুর রহমান (৩০), তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) ও শ্যালক গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ হাসান (২০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় গোবিন্দগঞ্জ থেকে যাত্রীবাহী একটি অটোরিক্সা পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় মালবোঝাই একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ৭ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। অপর আহত রেহেনা বেগম, তার ছেলে আনিছুর রহমান, তার স্ত্রী রাজিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তারা মারা যান।
এব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম, আহতদের মধ্যে গোবিন্দগঞ্জ হাসপাতালে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত তিন জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে রাতে তাদের মৃত্যু হয়। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক শিশুসহ দুজন চিকিৎসাধীন রয়েছে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় কাভার্ড ভ্যানটিকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com