বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে নৌকায় ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক

গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে নৌকায় ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল গাইবান্ধা-৩(পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী অ্যাড. উম্মে কুলসুম স্মৃতির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়েছেন।্ বৃহস্পতিবার তিনি সাদুল্যাপুর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং পথসভা ও যুব সমাবেশে বক্তব্য দেন।
ভাতগ্রামের পচারবাজারে এক পথসভায় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভোটারদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিচ্ছে, উপবৃত্তি দিচ্ছে, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছে। সরকার বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করছেন। দেশের উন্নয়নের মার্কা একটাই আর সেটা হলো নৌকা। তাই দেশের উন্নয়ন, এলাকার উন্নয়ন চাইলে নৌকা মার্কার বিকল্প নেই। যুবলীগের এই নেতা ২১ মার্চের নির্বাচনে উম্মে কুলসুম স্মৃতিকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
পথসভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব, সাদুল্যাপুর উপজেলা যুবলীগের সভাপতি শাহ মো. ফজলুল হক রানা, সাধারণ সম্পাদক এজেডএম সাজেদুল ইসলাম স্বাধীন, ফারুকুল ইসলাম, আবু তাহের মন্ডল, আশরাফুল ইসলাম আশিক প্রমুখ। এরপর তিনি নলডাঙ্গায় পথসভায় বক্তব্য দেন ও গণসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।
বিকেলে তিনি সাদুল্যাপুর উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অ্যাড. উম্মে কুলসুম স্মৃতির সমর্থনে বিরাট যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।
এর আগে তিনি সকালে সফর সঙ্গীদের নিয়ে গাইবান্ধা জেলা শহরের পলাশপাড়ায় মরহুম সংসদ সদস্য লুৎফর রহমানের কবর জিয়ারতের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করেন। পরে তিনি সাদুল্যাপুরের ভাতগ্রামে মরহুম সংসদ সদস্য ডা. ইউনুছ আলী সরকারের কবর জিয়ারতের মাধ্যমে নৌকার পক্ষে গণসংযোগ শুরু করেন। আজ শুক্রবার তিনি পলাশবাড়িতে গণসংযোগ করবেন ও যুবলীগ আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com