শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

গাইবান্ধা সদর হাসপাতালের তিন কক্ষের তালা ভেঙে ফাইলপত্র চুরি

গাইবান্ধা সদর হাসপাতালের তিন কক্ষের তালা ভেঙে ফাইলপত্র চুরি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর হাসপাতালের প্রশাসনিক, হিসাব সহকারী ও অফিস কক্ষের জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে গতকাল সোমবার ভোরে আলমারীর ফাইলপত্র চুরি করেছে দুর্বৃত্তরা। সকালে অফিস খুলতে গিয়ে তালা ভাঙাসহ কক্ষের ফাইলপত্র তছনছ দেখতে পান অফিস সহায়ক আবদুল হান্নান। তিনি তাৎক্ষণিক ঘটনাটি হাসপাতালের তত্ত্বাবধায়ক ও প্রধান সহকারীকে অবগত করেন।
হাসপাতাল কর্তৃপক্ষ সুত্রে জানা গেছে, দুর্বৃত্তরা রাতের আঁধারে পেছনের ছাদের উপরে ওঠে জানালার গ্রিল কেটে ও তালা ভেঙে ভেতরে ঢোকে। তারা তিনটি অফিস কক্ষের আলমারির ফাইলপত্র ও তাতে থাকা ফাইলসহ সব কাগজপত্র তছনছ করে গেছে। তবে কোন কোন ফাইল ও কাগজপত্র তারা নিয়ে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
এব্যাপারে হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ মাহাবুব জানান, ইতিমধ্যে পুলিশ ও সিআইডি হাসপাতাল পরিদর্শন করে ঘটনাটি তদন্ত করে দেখেছে। এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। এরপর ঘটনার বিস্তারিত জানানো হবে।
খবর পেয়ে পুলিশ ও পিবিআই হাসপাতালের ঘটনাস্থল পরিদর্শনের কথা জানান, সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুর রউফ। তিনি জড়িতদের শনাক্ত করাসহ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথাও জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com