বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

গাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন

গাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন

স্টাফ রিপোর্টারঃ দিনভর আনন্দ-উচ্ছ্বাসের মধ্যে গাইবান্ধা প্রেস ক্লাবের সাংবাদিকদের বার্ষিক পরিবার ভিত্তিক অনুষ্ঠান প্রীতি সম্মিলন ২০২১ ‘স্বপ্নডানায় প্রজাপতি’ গতকাল শনিবার প্রেসক্লাব চত্বরে উদযাপিত হয়। র‌্যালির আগে মুজিববর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার প্রতি শ্রদ্ধা এবং মহান মুক্তিযুদ্ধের শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে সম্মান জানানো হয়।
প্রেসক্লাবের সভাপতি কে.এম রেজাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানীয় অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহম্মদ তৌহিদুল ইসলাম ও পৌরসভার মেয়র মোঃ মতলুবর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু। বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, মোঃ আব্দুস সামাদ সরকার বাবু, অমিতাভ দাশ হিমুন, দীপক কুমার পাল ও নুরুজ্জামান প্রধান, যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন ও সিদ্দিক আলম দয়াল, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রিকতু প্রসাদ, একুশে টিভির জেলা প্রতিনিধি আফরোজা লুনা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আরিফুল ইসলাম বাবু।
অনুষ্ঠানে অতিথিদের গাইবান্ধা প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট, উপহার ও প্রেসক্লাবের সুভ্যেনির প্রদান করা হয়। এছাড়া সদস্য সাংবাদিকদের প্রতিটি পরিবারকে গাইবান্ধা প্রেসক্লাব এবং গণ উন্নয়ন কেন্দ্রের পক্ষ থেকে বিশেষ উপহার প্রদান করা হয়। এবারের প্রীতি সম্মিলনে সাংবাদিকদের কৃতী সন্তানদের মধ্যে পরীক্ষায় ভাল ফলাফলের জন্য সাংবাদিক আবেদুর রহমান স্বপনের মেয়ে মোছাঃ সামছিআরা তানবিন ও রজতকান্তি বর্মনের ছেলে অনিরুদ্ধ বর্মন রুদ্রকে গাইবান্ধা প্রেস ক্লাব সম্মাননা এবং উপহার প্রদান করা হয়।
উল্লেখ্য, ডিবিসি নিউজের প্রধান সম্পাদক গাইবান্ধার কৃতী সন্তান প্রণব সাহা কর্তৃক ব্যক্তিগত উদ্যোগে গাইবান্ধা প্রেসক্লাবকে একটি আইপিএস প্রদত্ত হয়। এই অনুষ্ঠানে গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবুর হাতে আনুষ্ঠাকিভাবে আইপিএসটি হস্তান্তর করেন ডিবিসির গাইবান্ধা জেলা প্রতিনিধি রিকতু প্রসাদ।
এর আগে সকালে প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ও তাদের পরিবার পরিজন নিয়ে একটি র‌্যালি বের হয়ে গাইবান্ধা জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে উত্তম সরকারের পরিচালনায় প্রেস ক্লাব পরিবারের সদস্য, তাদের সন্তানদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে সংগীত পরিবেশন করে উত্তম সরকারের মেয়ে গীতাঞ্জলি সরকার বিনতী, দীপক পালের মেয়ে মেধাশ্রী পাল, রেজাউল হক মিতার ছেলে কাজী ফাহমিদ নাফিস, ইদ্রিসউজ্জামান মোনার মেয়ে জান্নাত সাবা, আব্দুল মান্নান চৌধুরীর নাতি মৃন্ময় চৌধুরী। কবিতা আবৃত্তি করেন আসাদুজ্জামান মামুনের ছেলে আরিয়ান, অমিতাভ দাশ হিমুনের মেয়ে মেঘলীনা দ্যুতি, উত্তম সরকারের ছেলে প্রসিদ্ধ সরকার। সাংস্কৃতিক অনুষ্ঠানে যন্ত্রে সহযোগিতা করেন স্থানীয় সাংস্কৃতিক সংগঠন সুরবানী সংসদের জাহিদ হাসান সবুজ, আব্দুল বারী ও এসএম মহব্বত।
এই সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ পর্যায়ে চটকদার উন্মুক্ত গান, নাচ এবং আনন্দ উচ্ছলতায় প্রেসক্লাবের সাংবাদিক ও তাদের পরিজনদের মধ্যে অংশ নেন কেএম রেজাউল হক, আবু জাফর সাবু ও তার স্ত্রী সুফিয়া খাতুন শেফা, রাসেল আহমেদ লিটন, অমিতাভ দাশ হিমুন ও তার স্ত্রী রিকতু প্রসাদ, আবেদুর রহমান স্বপন, সিদ্দিক আলম দয়াল ও তার স্ত্রী আফরোজা লুনা, উত্তম সরকার ও তার মেয়ে গীতাঞ্জলী সরকার বিনতি, রজতকান্তি বর্মন, আরিফুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মামুন, উজ্জল চক্রবর্ত্তী, খায়রুল ইসলাম, সুজন প্রসাদ, কায়সার রহমান রোমেল প্রমুখ। পরে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com