মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বর্ষসেরা প্রতিবেদকে সম্মাননা পেলেন জাকির সুন্দরগঞ্জে চিকিৎসা সহায়তার চেক বিতরণ গাইবান্ধায় ১০০ কোটি টাকার শুকনো মরিচ বিক্রির সম্ভাবনা গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন গাইবান্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত গাইান্ধায় টুল-পিঁড়িতে বসে চুল-দাড়ি কাটা হারিয়ে যেতে বসেছে সাদুল্লাপুরের আঞ্চলিক মহাসড়ক চার কিলোমিটারে ২২ বাঁক, সড়ক যেন মরণফাঁদ গাইবান্ধায় ৩ হাজার ৩০৭ হেক্টর জমিতে গমের আবাদ আউয়াল হত্যাকান্ড ৩ দিনে পার হলেও আসামি গ্রেপ্তার হয়নি গাইবান্ধায় পুরুষের পাশাপাশি কৃষিতে জমিতে কাজ করছে নারী শ্রমিকরা

গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ভিত্তিক সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার জেলা সদর হাসপাতাল চত্বরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা, নতুন কমিটি গঠন ও কেক কাটা।
সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা সদর হাসপাতাল চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি ডাঃ আঃ মঃ আখতারুজ্জামানের সভাপতিত্বে ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সহ-সভাপতি নাহিদ হাসান চৌধুরী রিয়াদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদেকুর রহমান, জেলা হাসপাতালের তত্ত্বাধায়ক ডাঃ মোঃ মাহবুব হোসেন, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ মতিয়ার রহমান, রংপুর মেডিকেল কলেজের সন্ধানী ইউনিটের সভাপতি মোঃ আল মামুন, পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সহ-সভাপতি খঃ মঃ রফিকুল হাসান কাফি প্রমুখ।
স্বেচ্ছায় ১০ ব্যাগের অধিক রক্তদানের জন্য ২১ জন রক্তদাতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। শেষে পদাধিকারবলে সিভিল সার্জন ডাঃ আঃ মঃ আখতারুজ্জামানকে সভাপতি ও মোছাঃ কুইন আকতারকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২০২১-২০২২ সালের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com