শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

গাইবান্ধায় শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাইবান্ধায় শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা, জন্মদিনের কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল শিল্পকলা একাডেমির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শিল্পকলা একাডেমি চত্বরে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক ও সংগঠনের সভাপতি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন এবং সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীর সূচনা করেন। পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এরপর শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংগঠনের সভাপতি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, উদীচীর জেলা সভাপতি জহুরুল কাইয়ুম, প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক মাসুদুল হক মাসুদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক অমিতাভ দাশ হিমুন।
শেষে সংগীত পরিবেশন করে নিগার নাইম তমা, স্বজন খন্দকার, মোহাম্মদ আলী এবং নৃত্য পরিবেশন করে শিল্পকলা একাডেমির শিশু শিল্পীরা।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com