শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ ও স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টারঃ পিডিবি ও নেসকো কর্তৃক অতিরিক্ত বিদ্যুৎ বিল সংশোধন না করে গ্রাহকের প্রতি নির্যাতনমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতি গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শেষে বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ মন্ত্রী বরাবরে বিভিন্ন দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করেন।
শহরের গোরস্থান রোডে আসাদুর রহমান শাহীনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, মাসুদুর রহমান মাসুদ, দেবল কুমার, আনাউর রহমান, মাহবুবর রহমান সুমন, আব্দুল হালিম, মাহবুব মিয়া, সাইফুল ইসলাম, আবুল কালাম, ঋষিকেশ, আওলাদ হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, পিডিবি তদন্ত কমিটি ৫ কোটি ২৭ লাখ টাকা বিল সংশোধনের সিদ্ধান্ত নিলেও এখানে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা-কর্মচারীরা তা আজ পর্যন্ত বিল সংশোধন করেনি। এখন পর্যন্ত ৪০ শতাংশ সেচ পাম্পের বিল সংশোধন না করে ২০১৯ ও ২০২০ সেচ মৌসুমে সেচ পাম্প গ্রাহকদের আরো বিল বেশী করেছেন। অন্যদিকে এ সমস্ত সেচ পাম্প মালিকদের উপর আবার হয়রানীমূলক মামলা দিয়ে তাদেরকে হয়রানী করছেন। বক্তারা অবিলম্বে বিল সংশোধন ও মামলা প্রত্যাহারে দাবি জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com