শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

গাইবান্ধায় পাওনা টাকা চাইতে গিয়ে মারপিট বসতবাড়িতে হামলা :: শিশুসহ আহত ৪

গাইবান্ধায় পাওনা টাকা চাইতে গিয়ে মারপিট বসতবাড়িতে হামলা :: শিশুসহ আহত ৪

স্টাফ রিপোর্টারঃ পাওনা টাকা চাইতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় গত শুক্রবার রাতে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের দুলালেরভিটা গ্রামের নয়া মিয়ার ছেলে সুজন মিয়া ও তার পরিবারের এক শিশুসহ ৪জন আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা বসতবাড়িতে হামলা চালিয়েও ভাংচুর করে।
আহতরা হলো সুজন মিয়া, সুরুজ কবির, রেজাবুল হোসেন ও ইসমাইল হোসেন। এদের মধ্যে গুরুতর অবস্থায় সুজন মিয়া ও সুরুজ কবিরকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ দায়েরের পর থেকে সন্ত্রাসীরা আরও ক্ষিপ্ত হয়ে মামলার অভিযোগকারি আব্দুল বারী ও তার পরিজনকে নানাভাবে হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। এছাড়া সন্ত্রাসীরা নিজেরাই নিজেদের বাড়ি ভাংচুর করে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়েরের পায়তারা চালাচ্ছে।
সদর থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, একই গ্রামের সুরুজ কবির ও সুজন মিয়ার কাছে হাফিজার রহমান দীর্ঘদিন পূর্বে ২ লাখ ২০ হাজার টাকা ঋণ নেয়। এই পাওনা টাকা চাইতে গেলে হাফিজার রহমান ও তার ছেলে বেলাল হোসেন, হেলাল মিয়া এবং একই গ্রামের তাদের সন্ত্রাসী সহযোগী নায়েব উদ্দিনের ছেলে হাফিজার রহমান ও হাসেন আলী তাদের টাকা না দিয়ে এবং কথাকাটাকাটির এক পর্যায়ে সুজনের বাড়িতে ধারালো অস্ত্রসহ লাঠিসোটা দিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে এই মারপিট ও ভাংচুরের ঘটনা ঘটায়। এদিকে থানায় অভিযোগ দায়ের করা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com