শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

গাইবান্ধায় করোনাকে জয় করে ১১৬ জন বাড়ি ফিরেছেন

গাইবান্ধায় করোনাকে জয় করে ১১৬ জন বাড়ি ফিরেছেন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলায় করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। তবে এরই মাঝে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে গাইবান্ধায় সুস্থ হয়ে উঠছেন অনেকেই। গাইবান্ধায় নতুন করে আরও ছয়জন গত মঙ্গলবার সুস্থ হয়ে আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন। করোনাকে জয় করে জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১১৬ জন। গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ এ তথ্য নিশ্চিত করে জানান, গাইবান্ধা জেলায় গত মঙ্গলবার পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২৭৫ জন। এরমধ্যে শুধুমাত্র গোবিন্দগঞ্জ উপজেলাতেই আক্রান্ত ১২৬ জন।
গাইবান্ধায় করোনা জয় করে ১১৬ জনের মধ্যে গাইবান্ধা সদরে ২৪ জন, সুন্দরগঞ্জে ৭ জন, সাদুল্লাপুরে ১৪ জন, গোবিন্দগঞ্জে ৪৮ জন, সাঘাটায় ৯ জন, পলাশবড়ীতে ১১ জন ও ফুলছড়িতে ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার নতুন ৫ জন সহ গাইবান্ধায় এ পর্যন্ত ২৭৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ৫ জনের মধ্যে পলাশবাড়ীতে ২ জন, সদরে ২ জন এবং সাদুল্লাপুর উপজেলায় ১ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ২৭৫ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ১২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ৪২, পলাশবাড়ীতে ৩২, সাদুল্লাপুরে ২৯, সাঘাটায় ১৯, সুন্দরগঞ্জে ১৮ এবং ফুলছড়ি উপজেলায় ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
গাইবান্ধায় বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ১৫০ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ১৮ জন গাইবান্ধা সদরে, সুন্দরগঞ্জে ১০ জন, সাদুল্লাপুরে ১৪ জন, গোবিন্দগঞ্জে ৭৪ জন, সাঘাটায় ৯ জন, পলাশবাড়ীতে ১৯ জন ও ফুলছড়িতে ৬ জন।
জানা গেছে, এখন পর্যন্ত জেলায় মোট ৯ জন করোনা আক্রান্তরোগী মারা গেছেন। এরমধ্যে গোবিন্দগঞ্জে ৪ জন, সদরে ১ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com