শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ৬৩০ঃ নতুন শনাক্ত ১২ জন

গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ৬৩০ঃ নতুন শনাক্ত ১২ জন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় গতকাল বুধবার নতুন করে আরো ১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৬৩০ জন। জেলায় চিকিৎসাধীন আছেন ২৮৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩০ জন এবং মারা গেছেন ১২ জন। গত মঙ্গলবার রাত সাড়ে আটটায় প্রাপ্ত জেলা সিভিল সার্জন কার্যালয়ের সবশেষ পরিসংখ্যানে এসব তথ্য পাওয়া গেছে।
সিভিল সার্জনের অফিস থেকে জানানো হয়, গত মঙ্গলবার সন্ধ্যায় নতুন করে আরো ১২ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। নতুন করে আক্রান্ত ১২ জনের মধ্যে সদরে ৬ জন, পলাশবাড়ীতে ১ জন, ফুলছড়িতে ৩ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় ২ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৬৩০ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ২২৩ জন (এরমধ্যে পৌর এলাকায় ১১৭ জন) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ১৫০ (এরমধ্যে পৌর এলাকায় ১১৭ জন), পলাশবাড়ীতে ৭৩ (এরমধ্যে পৌর এলাকায় ৪৭ জন), সাদুল্লাপুরে ৫২, সাঘাটায় ৪৬, সুন্দরগঞ্জে ৫৩ (এরমধ্যে পৌর এলাকায় ২৫ জন) এবং ফুলছড়ি উপজেলায় ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com