শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

গাইবান্ধায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

গাইবান্ধায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল শনিবার র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি জেলা শিল্পকলা একাডেমি চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাবলিক লাইব্রেরী চত্বরে গিয়ে শেষ হয়। জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয়, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ জেলা শাখা এই র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।
র‌্যালী শেষে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মোঃ ফজলুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো।
প্রবীণ হিতৈষী সংঘের জেলা সাধারণ সম্পাদক এসএম মুনসুর আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি মোঃ মোজাহারুল মান্নান, এটিএম ফরহাদ হোসেন বিজু, ডাঃ শহিদুজ্জামান হারুন, মোঃ খায়রুজ্জামান দুদু, সাবেক অধ্যক্ষ প্রফেসর জয়নাল আবেদীন, আনিসুল হক দুলু, আলহাজ্ব আব্দুল মান্নান সরকার, আইয়ুব আলী, মাহফিল হোসেন প্রমুখ।
এছাড়া দিবসটি উপলক্ষে জেরিয়াট্রিক ওয়েল ফেয়ার ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। র‌্যালীটি জেলা শিল্পকলা একাডেমি চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে র‌্যালীটি গানাসাস চত্বরে গিয়ে শেষ হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com