বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

গাইবান্ধায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ  আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসন ও টিটিসি এবং বিএমইটি’র উদ্যোগে গতকাল আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আলমগীর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, টিটিসির অধ্যক্ষ আতিকুর রহমান, বিএমইটি’র সহকারি পরিচালক নেশারুল হক, গাইবান্ধা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন, ইসলামী ব্যাংক গাইবান্ধা শাখার ম্যানেজার মোঃ আনোয়ারুল হক, জাহাঙ্গীর আলম, মোর্শেদা বেগম প্রমুখ।
জেলা প্রশাসক বলেন, চাকরি ক্ষেত্রে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ নিয়ে বিদেশ গমন করলে তাদেরকে কোন সমস্যার সম্মুখিন হতে হয় না। এব্যাপারে বর্তমান সরকার সহায়তা প্রদান করবে। তিনি বলেন, প্রবাসী কর্মীদের কল্যাণসহ আধুনিক বিশ্বের চাহিদা অনুযায়ী প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরী ও জনশক্তির সুষ্ঠু ব্যবহারসহ বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ডে নিয়োজিত বিএমইটিতে সেবা দেয়া হচ্ছে। তিনি বিদেশ যাত্রাকালিন সময়ে সকল সেবা নিশ্চিত হয়ে বিদেশ যাত্রার আহবান জানান।
এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com