বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার বিদায় সংবর্ধনা

গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগ সাধারণ স¤পাদক আবু বক্কর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার, আবু সায়েম প্রধান ও রাহাত গওহারী, গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুল লতিফ প্রধান, গাইবান্ধা পৌর পুলিশিং কমিটির সভাপতি ও গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ স¤পাদক আবু জাফর সাবু, চেম্বার অব কমার্স সভাপতি শাহজাদা আনওয়ারুল কাদির, মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার গৌতম চন্দ্র মোদক, জেলা জাসদ সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু, হিন্দু বৌদ্ধ, খৃষ্টান জেলা কমিটির সভাপতি রনজিৎ বকসী সুর্য্য, গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার, ট্রাফিক ইন্সপেক্টর আতাউর রহমান প্রমূখ।
বিদায়ী পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, গাইবান্ধা জেলাকে মুক্তি যুদ্ধের চেতনার উদ্বুদ্ধ হয়ে গাইবান্ধা জেলা থেকে জামাত শিবির চক্র, জঙ্গিবাদ ও মৌলবাদের অপতৎপরতা প্রতিরোধে রাজনীতিবিদ ও জনগনকে ঐক্যবদ্ধ তৎপরতা চালাতে হবে। তিনি তার কর্মকালে সহযোগিতার জন্যে গাইবান্ধা জেলার সকল শ্রেণী পেশার মানুষ কে ধন্যবাদ জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com