মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

খোলাহাটীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

খোলাহাটীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের উত্তর খোলাহাটী গ্রামে ফজলে রাব্বীর বিরুদ্ধে স্ত্রী রতনা বেগম (২৮) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। স্বজনদের অভিযোগ রাতভোর নির্যাতন করে স্ত্রী রতনাকে হত্যা করে ঘরে রেখে দিয়েছিল স্বামী। গতকাল সোমবার সকালে পুলিশ ওই গ্রাম থেকে রতনা বেগমের লাশ উদ্ধার করে ।
স্থানীয়রা জানান, গত রোববার সকালে ফজলে রাব্বী তার নয় বছরের ছেলেকে মারপিট করতে থাকে। এসময় স্ত্রী রতনা বেগম সন্তানকে মারতে বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এরই এক পর্যায়ে ফজলে রাব্বী রাতে তার স্ত্রীকে বেধরক মারপিট করে। গতকাল সোমবার সকালে ঘরের মধ্যে রতনার লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
জানা গেছে, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের মেয়ে রতনা বেগমের সাথে সদর উপজেলার উত্তর খোলাহাটী গ্রামের আব্দুল লতিফ মিস্ত্রীর ছেলে ফজলে রাব্বীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। সংসার জীবনে তাদের নয় বছর ও তিন বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।
এদিকে নিহতের মা গোলেজা বেগম বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন সময় রতনার উপর নানা নির্যাতন করে আসছিল তার জামাই ফজলে রাব্বী। এর আগে স্থানীয়রা কয়েকটি গ্রাম শালিস করেন। কিন্তু তার কিছুদিন পর আবার নির্যাতন করে রাব্বী। তার দাবি, আমার মেয়েকে রাতে হত্যা করে ঘরে লাশ রেখে দিয়েছে রাব্বি। আমি এই হত্যাকারীর ফাঁসী চাই।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com