বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

খোলাহাটিতে গণপিটুনিতে যুবকের মৃত্যু

খোলাহাটিতে গণপিটুনিতে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদরে রাতের আঁধারে সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে বর্তমান স্বামীর লোকজনের গণপিটুনিতে সাকোয়াত (৩২) নামের এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল গাইবান্ধা জেলা হাসপাতাল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এরআগে গত বুধবার গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের আনালেরতারি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাকোয়াত গাইবান্ধা পৌর শহরের সরকার পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে। ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের সাবেক স্ত্রী শিউলী বেগম ও তার স্বামী বায়োজিদ ইসলামকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, সাখাওয়াত হোসেনের সাথে দুই বছর আগে আনালেরতাড়ি গ্রামের সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে দুজনের মধ্যে মনোমালিন্য হওয়ায় বিবাহ বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর শিউলি বেগমের সাথে একই গ্রামের বায়োজিত ইসলামের বিয়ে হয়। বিবাহ বিচ্ছেদ হলেও শিউলীর সাথে সাখাওয়াত হোসেনের গোপনে যোগাযোগ গড়ে ওঠে।
গত বুধবার রাতে সাকোয়াত তার তালাকপ্রাপ্ত স্ত্রী শিউলীর সাথে গোপনে দেখা করতে যায়। বিষয়টি আগে থেকেই বুঝতে পেরে শিউলীর স্বামী বায়োজিদ ইসলাম ও তার স্বজনরা ডাকাত বলে অপপ্রচার চালিয়ে গ্রামবাসীকে খবর দেয়। বিক্ষুদ্ধ গ্রামবাসী একত্রিত হয়ে লাঠিসোঠা নিয়ে সাখোয়াতকে এলোপাথারী মারপিট করে। এতে সে গুরুতর আহত হলে তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে রেখে তারা পালিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার ভোরে সাখোয়াত হোসেনের মৃত্যু হয়।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com