শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে নিয়ম নীতির তোয়াক্কা না করে সরকারি রাস্তার গাছ কর্তন সাঘাটায় ক্যামেরার জন্য বন্ধুকে হত্যা সেফটি ট্যংক থেকে লাশ উদ্ধার বন্ধু গ্রেফতার গোবিন্দগঞ্জে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যাত্রীদের দুর্ভোগ পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ব্রীজ রোড থেকে রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩ কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সুন্দরগঞ্জে আগুনে পুড়ল ২০ লাখ টাকার সম্পদ হলফনামায় তথ্য গোপন করায় ৪ জনের মনোনয়ন বাতিল কারাগারে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় নির্যাতন

কলেজ ছাত্রী সেতু হত্যার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সমাবেশ

কলেজ ছাত্রী সেতু হত্যার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের কলেজ ছাত্রী নববধু সেতু হত্যার আসামিরাসহ জেলার সংঘটিত নারী শিশু নির্যাতনকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গতকাল বুধবার শহরের ডিবি রোডে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখা বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
নারীমুক্তি কেন্দ্র জেলা সভাপতি সুভাসিনী দেবীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) গাইবান্ধা জেলার সদস্য গিদারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রভাষক গোলাম সাদেক লেবু, সংগঠনের সাধারণ স¤পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, সাংগঠনিক স¤পাদক রাহেলা সিদ্দিকা, লিজা উল্যাহ, সেতুর বাবা শাহীন মিয়া, আজিজুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, সারাদেশের ন্যায় এই সময় গাইবান্ধা জেলায়ও কয়েকটি নারী শিশু নির্যাতন ও ধর্ষণের ঘটনা ঘটছে। ধর্ষক বিত্তশালী ও ক্ষমতাবান হওয়ায় পার পেয়ে যাচ্ছে। সম্প্রতি অন্যতম ঘটনা হলো গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইউনুস আলী তার গৃহপরিচারিকা কিশোরীকে ধর্ষণ করে, তার বিরুদ্ধে থানায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হলেও তাকে গ্রেফতার করা হচ্ছে না।
সেইসাথে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের শিশু মৃত্যুর ঘটনার সাথে জড়িতদের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমুলক শাস্তি ও মাতৃসদনে প্রসূতি মায়ের দূর্ব্যবহারী কর্মকর্তদের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com