বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার অত্যন্ত আন্তরিক -হুইপ গিনি

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার অত্যন্ত আন্তরিক -হুইপ গিনি

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। গাইবান্ধা হবে উত্তরাঞ্চলের গেটওয়ে। তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে চিকিৎসকরা অত্যন্ত ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছে। করোনা একবারে নির্মুল হবে না। এরমধ্যেই জীবন-জীবিকা চালাতে হবে। তিনি বলেন, গাইবান্ধা সদর হাসপাতালের নতুন ভবনে আইসিইউ স্থাপন করা হবে। মানুষ প্রথমদিকে ভ্যাকসিন নিতে চায়নি। এখন ভ্যাকসিন গ্রহণে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে।
তিনি গতকাল রোববার গাইবান্ধা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রন এবং করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান সংক্রান্ত বিষয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী কার্যালয়ের জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা, জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ আ.খ.ম. আখতারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র মোঃ মতলুবর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, জেলা বিএমএ সভাপতি ডাঃ মতিয়ার রহমান, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন, এসকেএস ফাউন্ডেশনের প্রতিনিধি মোঃ আশরাফ আলী প্রমুখ।
সচিব দুলাল কৃষ্ণ সাহা বলেন, যতদিন ৮০ ভাগ মানুষকে টিকা না হবে দেয়া ততদিন সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক ব্যবহার করতে হবে। তিনি বলেন, সরকার ৬ কোটি ভ্যাকসিন ক্রয়ের অনুমোদন দিয়েছে। ১৮ বছরের উর্দ্ধে সকল শিক্ষার্থীদের নিবন্ধন শুরু হয়েছে।
এদিকে প্রধানমন্ত্রী কার্যালয়ের জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা গাইবান্ধা জেনারেল হাসপাতালের ডাক্তার ও নার্সদের সাথে এক মতবিনিময় সভা করেন। এসময় জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ আ.খ.ম. আখতারুজ্জামান বক্তব্য রাখেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com