শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

ইভিএম এর প্রতি আস্থার জায়গা বাড়ান সুন্দরভাবে ইভিএমে ভোট গ্রহণ করা হবে – নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

ইভিএম এর প্রতি আস্থার জায়গা বাড়ান সুন্দরভাবে ইভিএমে ভোট গ্রহণ করা হবে – নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা-৫ শূণ্য আসনে উপ-নির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে গতকাল বুধবার সার্কিট হাউজ মিলনায়তনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।
জেলা প্রশাসক মোঃ অলিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, নির্বাচন কমিশনের রংপুর বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব, গাইবান্ধা- ৫ শূণ্য আসনের আওয়ামীলীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন, জাতীয় পার্টির প্রার্থী এইচএম গোলাম শহীদ রঞ্জু, বাংলাদেশ বিকল্প ধারার প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী নাহিদুজ্জামান নিশাদ ও স্বতন্ত্র প্রাথী মোঃ মাহবুবুর রহমান। এছাড়া জেলা পরিষদের প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আবু বকর সিদ্দিক (আওয়ামীলীগ), আতাউর রহমান আতা (জাতীয় পার্টি) ও মোঃ শরীফুল আলম (স্বতন্ত্র) এবং অন্যান্য কর্মকর্তা।
নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, ইভিএম এর প্রতি আস্থার জায়গা বাড়ান। সুন্দরভাবে ইভিএমে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনী এলাকায় নিরাপত্তার চাদরে ভোটাররা ভোট দেবেন। ভোটারদের প্রত্যাশা অনুযাযী সুন্দর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। কোনভাবে অনিয়ম করতে দেয়া হবে না। তিনি আশ^াস দেন, অবশ্যই ত্রুটিমুক্ত এ নির্বাচন হবে। তিনি আরও বলেন, নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলেই নিজ নিজ দায়িত্ব পালন করলে অবাধ সুষ্ঠ নির্বাচন করা সম্ভব।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com