শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

আজ সাদুল্লাপুরের ৮ ইউপির ভোটগ্রহণঃ লড়ছে ৬১৯ প্রার্থী

আজ সাদুল্লাপুরের ৮ ইউপির ভোটগ্রহণঃ লড়ছে ৬১৯ প্রার্থী

সাদুল্লাপুর প্রতিনিধিঃ ইউনিয়ন পরিষদ (ইউপি)’র ষষ্ঠ ধাপে সাদুল্লাপুর উপজেলার ৮ ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউপি নির্বাচন। আজ সোমবার সকাল ৮ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, উপজেলার রসুলপুর, নলডাঙ্গা, দামোদরপুর, ফরিদপুর, ধাপেরহাট, ভাতগ্রাম, ইদিলপুর ও খোর্দ্দ কোমরপুর ইউনিয়নে আজ ৩১ জানুয়ারি ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওইসব ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮ জন, জাতীয় পার্টির ৫ জন, জাকের পার্টির ২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ২ জন, জাসদের ১ জন ও স্বতন্ত্র হিসেবে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এছাড়া মহিলা সংরক্ষিত পদে ১৫০ ও সাধারণ সদস্য পদে ৪১০ জন প্রার্থী রয়েছে।
উপজেলার ৮ ইউনিয়নে মোট ভোটকেন্দ্র ৭৯টি ও ৫৭১টি ভোটকক্ষে ১ লাখ ৭১ হাজার ৫৭২ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ৮৫ হাজার ৪১ জন ও নারী ৮৬ হাজার ৫৩১ জন তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন।
এসব তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা লুৎফর রহমান জানান, উপজেলার সবকটি ইউনিয়নে আজ ৩১ জানুয়ারি সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরামহীনভাবে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫৯, মহিলা সংরক্ষিত ১৫০ ও সাধারণ সদস্য পদে ৪১০ জনসহ মোট ৬১৯ জন প্রার্থী তাদের প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com