শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

অসহায় মানুষের জন্য গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

অসহায় মানুষের জন্য গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টারঃ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী উপহার হিসেবে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের নশরতপুর এলাকায় ভূমিহীন ও গৃহহীন অসহায় মানুষের জন্য নির্মিত গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভুইয়া। এসময় জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল আলম, এনডিসি মোঃ ফয়েজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমান, বোয়ালী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সাবু, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবেদুর রহমান স্বপন প্রমুখ।
রংপুর বিভাগীয় কমিশনার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তা চেতনা থেকে ঠিকানা বিহীন অসহায় মানুষের মধ্যে ঘর প্রদান করা হবে। এসব পরিবার এই আবাসন এলাকায় তাদের জীবনমান উন্নয়ন হবে। এতে করে দারিদ্র দুর হবে, শিক্ষা, স্বাস্থ্যসহ সার্বিক বিষয়ে তাদের উন্নতি ঘটবে।
সদর উপজেলার নশরতপুর এলাকায় ২৫০টি ঘর নির্মাণ কাজ চলমান রয়েছে। ঘরের নির্মাণ কাজ শেষ হলে নির্মিত ঘরের কবুলিয়ত দলিল, নামজারী খতিয়ান, ডিসিআর এর কপি এবং ঘর প্রদানের সনদ সমন্বয়ে ফোল্ডার সুবিধাভোগীদের নিকট হস্তান্তর করা হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com