বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

গাইবান্ধার ৫টি আসনে নৌকা-নাঙ্গলের মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের শোডাউন

গাইবান্ধার ৫টি আসনে নৌকা-নাঙ্গলের মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের শোডাউন

Digital Camera

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার প্রতিটি আসনে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। দুপুর থেকে প্রার্থীরা নিজ নিজ দলের মনোনয়ন নিয়ে সংসদীয় এলাকায় আসতে শুরু করেছেন।
দুপুরে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে শোভাযাত্রা সহ নির্বাচনী এলাকায় আসেন গাইবান্ধা-১ আসনে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফরোজা বারী। এ সময় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে নির্বাচনী যাত্রা শুরু করেন তিনি।
বিকালে ব্যাপক সংখ্যক নেতাকর্মী নিয়ে গাইবান্ধা-২ সদর আসনের জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রশিদ সরকার দলীয় মনোনয়ন নিয়ে এলাকায় আসেন। জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে পরিচিত এই আসনটি আবারো জাতীয় পার্টি ফেরত পাবে বলে আশা করেন তিনি।
সন্ধ্যায় এই আসনের আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে সংসদীয় এলাকায় আসেন বর্তমান সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি । এ সময় নেতা কর্মীরা ফুলের শুভেচ্ছা জানান তাকে। পরে মটর গাড়ী ও মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেন। পরে তিনি বলেন এলাকার উন্নয়ন করেছি, মানুষের সেবা করেছি তাই চতুর্থ বারের মত জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
গাইবান্ধা- ৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের বর্তমান সংসদ সদস্য ও কৃষক লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি দুপুরের পর সংসদীয় এলাকায় আসেন তাকে ঘিরে নেতা কর্মীরা ফুল দিয়ে বরন করে নেন এবং গাড়ীবহর ও মটরসাইকেল শোভা যাত্রা বের করেন। তিনিও আশা করেন পুনরায় নির্বাচিত হয়ে মানুষের সেবা করবেন ।
গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ সংসদীয় এলাকায় আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান নেতা কর্মীরা । পরে মটরসাইকেল যোগে শোভা যাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। তিনি সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নৌকা মাকায় ভোট দেওয়ার আহ্বান জানান সকলের প্রতি। তিনিও জয়ের ব্যাপারে নিশ্চিত ।
এদিকে আবারো নৌকার জয় নিশ্চিত করতে ব্যাপক সংখ্যক নেতাকর্মী নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রাসহ নির্বাচনী এলাকায় আসেন গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী মাহমুদ হাসান রিপন ।
তিনিও আশা করেন জয়ের ব্যাপারে ।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com