মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গৃহবধূ রপা লাশ উত্তোলনের আদেশ রংপুর চিনিকলে আখ মাড়াই বন্ধ হওয়ায় আখচাষীরা বিপাকে গাইবান্ধায় শীতের তীব্রতায় জনজীবন স্থবির গাইবান্ধা পৌরসভা ১,২ ও ৩ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে মাহাফুজা খান মিতা নির্বাচিত নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় আহত নারীর মৃত্যু সাঘাটায় কারিগারি বিষয়ক ১ দিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বাহিনীর গাড়িতে আগুন ও ম্যাজিষ্ট্রেটের গাড়ি ভাংচুরের ঘটনায় দুটি মামলা দায়ের ॥ ৫ গ্রেফতার গোবিন্দগঞ্জে পৌর নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রাফিকে দল থেকে বহিষ্কার গোবিন্দগঞ্জে ছাত্রলীগের বর্ধিত সভা উদীচীর রণেশ দাশ গুপ্তের জন্মবার্ষিকী পালিত

১৫ দফা দাবীতে অনির্দিষ্টকালের জন্য পেট্রোল পাম্পগুলোতে কর্মবিরতিঃ জনগণের দুর্ভোগ

১৫ দফা দাবীতে অনির্দিষ্টকালের জন্য পেট্রোল পাম্পগুলোতে কর্মবিরতিঃ জনগণের দুর্ভোগ

স্টাফ রিপোর্টারঃ রাস্তায় পুলিশের চাঁদাবাজী বন্ধ সহ ১৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল রবিবার থেকে গাইবান্ধায় অনির্দিষ্টকালের জন্য পেট্রোল পাম্পগুলোতে কর্মবিরতি শুরু হয়েছে। বাংলাদেশ পেট্রোল পাাম্প ও ট্যাংকলড়ি মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহবানে এ কর্মবিরতি চলছে। ফলে গাইবান্ধা জেলার সবগুলো পেট্রোল পাম্পে তেল বিক্রি বন্ধ রয়েছে। গতকাল রোববার সকাল থেকে মটরসাইকেল, বাস, ট্রাক সহ বিভিন্ন যানবাহন তেল কিনতে পারছেনা। ফলে সংশ্লিষ্টদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। আবার পাম্প ছাড়া বিভিন্ন দোকানে তেল বিক্রি হচ্ছে ১শ’ টাকারও বেশি দরে। ট্যাংকলড়ি শ্রমিক রায়হান বলেন, রাস্তায় বৈধ লাইসেন্স নিয়ে তেলের লড়ি ও গাড়ি নামালে শুধু পুলিশকে নয় বাঘাবাড়ি থেকে গাইবান্ধায় আসতে চাঁদা দিতে হয় অন্তত দেড় হাজার টাকা।
পাম্প মালিক জুয়েল রহমান বলেন, আমরা অনেক টাকা দিয়ে তেলের ব্যবসা করি। পাম্প চালাই। কিন্তু বাঘাবাড়ি থেকে এক লড়ি পেট্রোল আনতে পুলিশকে চাঁদা দিতে হয় মোটা অংকের টাকা। এই বাড়তি টাকা আমরা কিভাবে দেবো? চাঁদাবাজী সহ ১৫ দফা দাবী আদায় না হওয়া পর্যন্ত উত্তরাঞ্চলে আমাদের কর্মবিরতি চলবে ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com