বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

হোসেনপুর আমবাগানে নতুন হাট-বাজার ও পার্ক স্থাপনের জায়গা পরিদর্শন

হোসেনপুর আমবাগানে নতুন হাট-বাজার ও পার্ক স্থাপনের জায়গা পরিদর্শন

পলাশবাড়ী প্রতিনিধিঃ পলাশবাড়ীর হোসেনপুর আমবাগানে নতুন হাট ও পার্ক স্থাপন করার উদ্যোগ গ্রহণ করেছেন উপজেলা পরিষদ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জানা গেছে, পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের করতোয়া নদীর ধারে আমবাগান নামক স্থানে সরকারি খাস জায়গায় একটি হাট ও একটি পার্ক স্থাপন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন পলাশবাড়ীর উপজেলা পরিষদ। উক্ত গ্রামে ১৪ একর সরকারি খাস জমি রয়েছে যা এলাকার কতিপয় ব্যক্তি ভোগ দখল করে আসছে। আমবাগান মোড়ে উত্তর পাশের্^ কিছু সরকারি খাস জমি রয়েছে সেখানে একটি হাট-বাজার স্থাপন করা হবে। এব্যাপারে গত শুক্রবার উপজেলা প্রশাসক ও রাজনৈতিক নেতৃবৃন্দ হাট ও পার্কের জায়গা সরেজমিন পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন অত্র উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, উপজেলা আ’লীগ সভাপতি আবু বকর প্রধান, হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু, কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, নির্মল মিত্র, আহমিদুল কবির রাঙ্গা, মিজানুর রহমান মিজান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সচেতন মহলের ধারণা উক্ত স্থানে হাট-বাজার ও পার্ক স্থাপন হলে এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে। পাশাপাশি সরকারি খাস জমি গুলো উদ্ধার সহ সরকারের রাজস্ব আয় বৃদ্ধি পাবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com