বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

হাসান হত্যার বিচারের দাবিতে প্রতিবাদী অবস্থান কর্মসূচি

হাসান হত্যার বিচারের দাবিতে প্রতিবাদী অবস্থান কর্মসূচি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার পাদুকা ব্যবসায়ী হাসান আলী হত্যার প্রতিবাদে ৪ দফা দাবি আদায়ে গাইবান্ধা শহরে উড়ছে কালো পতাকা। সপ্তাহব্যাপী কর্মসূচি পালনের অংশ হিসেবে গতকাল রোববার স্থানীয় গানাসাস মার্কেটের সামনে প্রতিবাদী অবস্থান কর্মসূচী পালন করা হয়। হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ এই কর্মসূচীর আয়োজন করে।
প্রতিবাদী অবস্থান কর্মসূচিতে হাসান হত্যার প্রতিবাদ মঞ্চের সমন্বয়ক আমিনুল ইসলাম গোলাপের সভাপতিত্বে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক, চেম্বার অব কমার্স ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ওয়াজিউর রহমান রাফেল, বীর মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম রাজা, বীর মুক্তিযোদ্ধা মকছুদার রহমান শাহান, মিহির ঘোষ, গোলাম মারুফ মনা, অ্যাডঃ সিরাজুল ইসলাম বাবু, জিয়াউল হক জনি, জাহাঙ্গীর কবীর তনু, রেজাউন্নবী রাজু, মনজুর আলম মিঠু, নিলুফার ইয়াসমিন শিল্পী, ওয়ারেছ সরকার প্রমুখ। এছাড়াও প্রতিবাদী কর্মসূচিতে গণসংগীত এবং প্রতিবাদী কবিতা পাঠ ও আবৃত্তি পরিবেশিত হয়।
বক্তারা বলেন, হাসান হত্যার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত ৪ দফা দাবিতে আন্দোলন অব্যাহত থাকবে। কেউ আন্দোলন নস্যাতের ষড়যন্ত্র করলে গাইবান্ধাবাসী তা প্রতিহত করবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com