রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

সৎ মানসিকতা ও উদার মনের মহিলা হোসনে আরা -ডেপুটি স্পীকার

সৎ মানসিকতা ও উদার মনের মহিলা হোসনে আরা -ডেপুটি স্পীকার

Digital Camera

সাঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন- টিএমএসএস এর নির্বাহী পরিচালক হোসনে আরা বেগম সাধারণ পরিবারে জন্ম নিয়ে এখন তিনি এ সংস্থার পরিচালক। সৎ মানসিকতা ও উদার মনের মহিলা বলেই মানুষের সেবার পাশাপাশি এ সুনাম অর্জন করা সম্ভব হয়েছে। এ সংস্থার কার্যপরিধি আরো যাতে উত্তরোত্তর বৃদ্ধি পায় এ জন্য সকলকে দো’য়া করার আহ্বান জানান।
সাঘাটা উপজেলার উল্যা ভরতখালী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে টিএমএসএস (ঠেঙ্গামারা) কর্তৃক শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান ফারুক লিপ্টনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস এর নির্বাহী পরিচালক মোছাঃ হোসনে আরা বেগম, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও ইউএনও মহিউদ্দিন জাহাঙ্গীর।
বক্তব্য রাখেন ফুলছড়ি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, টিএমএসএস এর রংপুর সহকারী ডমিন প্রধান আহসান হাবীব, গাইবান্ধা জোনাল ম্যানেজার ছানাউল হক খান, সাঘাটা অঞ্চল প্রধান ফারুক আহম্মেদ খান, উল্যা ভরতখালী ব্যবস্থাপক হাবিবুর রহমান হাবীব। ওই দিন প্রায় ১ হাজার শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com