বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

নির্বাচনে সংঘাত চাই নাঃ স্বাধীনতা প্রাঙ্গনে ভার্চুয়ালি জনসভায় প্রধানমন্ত্রী

নির্বাচনে সংঘাত চাই নাঃ স্বাধীনতা প্রাঙ্গনে ভার্চুয়ালি জনসভায় প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ ভার্চুয়ালি নির্বাচনী জনসভায় গাইবান্ধাবাসীর কাছে নৌকায় ভোট চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নৌকার জয় হলে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সেই সঙ্গে নির্বাচনে সংঘাত চাই না বলে উল্লেখ করেন।
গতকাল বুধবার বিকেলে গাইবান্ধার স্বাধীনতা প্রাঙ্গনে আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক। এসময় তিনি সভাস্থলে উপস্থিত নেতাদের পরিচয় করিয়ে দেন। এরপর জেলার আসনগুলোতে নৌকার জয়ের আশা করে তিনি তার বক্তব্যে তারেক রহমানের বিচার দাবি করেন।
অন্যান্যের মাঝে জনসভায় অংশ নেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সুজিত রায় নন্দী, হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, গাইবান্ধা-৩ আসনের এমপি নৌকার প্রার্থী এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি, গাইবান্ধা-৪ আসনের আবুল কালাম আজাদ, গাইবান্ধা-৫ আসনের মাহমুদ হাসান রিপন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা আঃলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
ভার্চুয়ালী সভায় গাইবান্ধায় মেডিকেল কলেজ স্থাপন ও নদীপথে টানেল নির্মাণের দাবি জানান দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের প্রথম বর্ষের অধ্যায়নরত গাইবান্ধার শিক্ষার্থী সুবাতা বাসুম।
এছাড়া চরাঞ্চলের বাসিন্দা সরিফা খাতুন নামের এক সুবিধাভোগী নারী তার বক্তব্যে নদী ভাঙন ও দরিদ্র মানুষদের প্রতি নজর রাখার দাবি করেন। এসময় তিনি শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে বলেন, আল্লাহর কাছে লাখ-লাখ শুকরিয়া আদায় করি যে, আমার যতগুলো চুল তারচেয়ে আল্লাহ আপনার হেদায়েত বাড়িয়ে দিক। এরপর জেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশ কর্ াহয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com