শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১৩ পূর্বাহ্ন

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হওয়ায় পলাশবাড়ীতে র‌্যালী

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হওয়ায় পলাশবাড়ীতে র‌্যালী

পলাশবাড়ী প্রতিনিধিঃ জোরসে চলো বাংলাদেশ এই শ্লোগানে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিপাদ্যকে সামনে রেখে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চলমান উন্নয়ন মেলার সমাপনী দিনে বিশাল বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হতে শুরু হওয়া বিশাল র‌্যালী পৌর শহর প্রর্দক্ষিণ করে পলাশবাড়ী এস.এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করে আলোচনা সভায় মিলিত হয়। পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি অধ্যক্ষ সাইফুল্যার রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত কুমার সাহা, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা।
বক্তব্য রাখেন উপজেলা প্রার্ণী সম্পদ কর্মকর্তা আলতাব হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত প্রমূখ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com