বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় খাদ্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যেঃ চলতি মৌসুমে ১ লাখ ২৮ হাজার হেক্টর জমিতে চাষ হবে রোপা আমন দোকান কর্মচারী ও ইলেকট্রিশিয়ানদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান অক্সিজেন কনসেনট্রেটর দিল ঢাকাস্থ গাইবান্ধা সমিতি গাইবান্ধায় বিজিবি-সেনা-পুলিশ সদস্যদের টহলঃ কঠোর লকডাউনের পঞ্চম দিনে রাস্তায় মানুষের চলাচল বৃদ্ধি গাইবান্ধায় করোনায় শনাক্ত ৬২ গাইবান্ধায় হাসান হত্যার প্রতিবাদ মঞ্চের সভা সাঘাটায় নবাগত ইউএনওর সাংবাদিকদের সাথে মতবিনিময় ফুলছড়িতে ব্রহ্মপুত্রের ব্যাপক ভাঙনঃ নদীগর্ভে ৫৫টি পরিবারের বসতবাড়ি ফসলী জমি গাইবান্ধায় ২৫টি মামলায় ২২ হাজার ৭শ’ টাকা জরিমানা কঠোর লকডাউনের চতুর্থ দিনে রাস্তায় লোক চলাচলঃ কারো মুখে মাস্ক নেই গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৬৯

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

স্টাফ রিপোর্টারঃ পলাশবাড়ী উপজেলার পশ্চিম গোয়ালপাড়া গ্রামে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুর রশিদকে ৩০২ ধারায় যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। এছাড়া ২০১ ধারায় দোষী সাব্যস্ত করে তাকে আরও ৫ বছর সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। বুধবার দুপুরে গাইবান্ধার অতিরিক্ত দায়রা জজ মো: গোলাম ফারুক এ রায় প্রদান করেন।
মামলার বিবরণে উল্লে¬খ করা হয়, পলাশবাড়ী উপজেলার পশ্চিম গোয়ালপাড়া গ্রামের মমতাজ আলী ওরফে মন্তাজ এর ছেলে আব্দুর রশিদ ৬ বছর আগে পার্শ্ববর্তী ঘোড়াঘাটের সাবিনা বেগম ওরফে সাবিনাকে বিয়ে করে। অভাব অনটনের সংসারে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। এরই জের ধরে ২০১৬ সালের ২৫ জুলাই রাত সাড়ে ১১টায় সাবিনার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ও মেরা ফেলার উদ্দেশ্যে বিষ পান করায় তার স্বামী। পরে সাবিনার আত্বীয়-স্বজনরা বিষয়টি জানতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু পথে সাবিনা মারা যায়। ওই ঘটনায় সাবিনার পরিবারের পক্ষ থেকে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com