শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ধাপেরহাটে জন্ম নিবন্ধন নিয়ে যত জ্বালা হয়রানীর শেষ নেই ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রামচন্দ্রপুরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ১ আহত ২ গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা

সোনার বাংলা গড়তে দূর্নীতির শিখর উপড়ে ফেলতে হবে-এমপি স্মৃতি

সোনার বাংলা গড়তে দূর্নীতির শিখর উপড়ে ফেলতে হবে-এমপি স্মৃতি

নলডাঙ্গা (সাদুল্লাপুর) প্রতিনিধিঃ গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ উম্মে স্মৃতি বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। এজন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে কোথাও কোন অনিয়ম দূর্নীতি ও অব্যবস্থাপনা বরদাস্ত করা হবে না বলে নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, দেশ ও জাতির কল্যানে সরকারী বে-সরকারী সকল কর্মকর্তা ও কর্মচারীদের সততা এবং স্বচ্ছতার সাথে কাজ করতে হবে। সরকারের উন্নয়নে বাধাগ্রস্থকারী অপশক্তির বিরুদ্ধে সবাইকে রুখে দাড়াতে হবে।
গত রবিবার দুপুরে সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। এর আগে নলডাঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
নলডাঙ্গা ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাডঃ আনোয়ারুল আজিমের সভাপতিত্বে শিক্ষক মিলানায়তনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন ওই কলেজের ভারপাপ্ত অধ্যক্ষ হাবিজুর রহমান, সহকারী অধ্যাপক এ,কে আজাদ, প্রভাষক আব্দুর রাজ্জাক, আনোয়ারুল ইসলাম ও রাজীব দত্ত।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com