রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন

সেচ পাম্পের সংযোগ তারে জড়িয়ে সাঘাটায় বিদুৎষ্পৃষ্টে যুবকের মৃত্যু

সেচ পাম্পের সংযোগ তারে জড়িয়ে সাঘাটায় বিদুৎষ্পৃষ্টে যুবকের মৃত্যু

সাঘাটা প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্যের অবহেলায় বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদুৎষ্পৃষ্ট হয়ে অকালে প্রান হাড়ালেন সুজন চন্দ্র (২৮) নামের এক যুবক। গতকাল বুধবার দুপুরে সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দলদলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের যোগেষ চন্দ্রের ছেলে সুজন চন্দ্র প্রতিদিনের মতো বোনারপাড়া ইউপি সদস্য রবিনাশ চন্দ্রের জমিতে শ্যালো মেশিন চালিত ট্রাক্টর দিয়ে হাল চাষ করতে যান। ইউপি সদস্য রবিনাশ চন্দ্রের বৈদ্যুতিক সেচ পাম্পের সংযোগে বাঁশের খুটিতে অরক্ষিত অবস্থায় ঝুলে থাকা কারেন্টের তার সুজন চন্দ্র হালচাষ সময় শরীরে লেগে বিদুৎষ্পৃষ্ট হয়ে শ্যালো মেশিন চালিত ট্রাক্টর মেশিনের উপর থেকে ছিটকে পড়েন । হালচাষের মেশিনটি ড্রাইভার ছাড়াই সামনের দিকে যেতে থাকে । স্থানীয়রা সুজন চন্দ্রকে তারে আটকা দেখে তাকে উদ্ধার করে হাসপাতালের নেয়ার পথে সে মারা যায় ।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, চলতি ইরি-বোরো মৌসুমে পাশের গ্রাম দুর্গাপুরের হালচাষি সুজন চন্দ্রকে ভুল-ভাল বুজিয়ে জমি চাষ করতে এনে এই দুর্ঘটনা ঘটে । মুল ঘটনাটি যেন প্রকাশ না পায় এজন্য দ্রুত সুজনের লাশটি দাহ ব্যবস্থা করেন ।
এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য রবিনাশ চন্দ্রের সাথে কথা হলে তিনি জানান, ঘটনার পরে আমি আমার জমি থেকে তাকে আহত অবস্থায় উদ্ধারের পরে বাঁচানোর চেষ্টা করে ব্যার্থ হই ।
এ বিষয়ে সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আমি শুনেছি। তার মৃত্যুতে সুজনের স্ত্রী ও এক শিশু ছেলে, মেয়ের ভবিষৎ অন্ধকার হয়ে পড়েছে। যুবকের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। ওই বাড়িতে শত শত মানুষ এক নজর দেখার জন্য ভীর করতে দেখা গেছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com