শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাধারণ মানুষ নিজেরাই যাতে নিজেদেরকে সাবলম্বী করে তুলতে পারে এজন্য তাদেরকে উদ্বুদ্ধ করতে হবে -ডেপুটি স্পীকার কুপতলায় ২য় শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম ॥ গ্রেফতার ১ পলাশবাড়ীতে ধর্ষণের চেষ্টা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার গাইবান্ধায় কমিউনিটি পুলিশিং ডে পালিত ফ্রান্সে মুহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত সাঘাটায় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার

সেই পিআইওর অপসারণ দাবিতে ইউএনও অফিস ঘেরাও করে বিক্ষোভ ও কুশপুত্তলিদাহ

সেই পিআইওর অপসারণ দাবিতে ইউএনও অফিস ঘেরাও করে বিক্ষোভ ও কুশপুত্তলিদাহ

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ অনিয়ম-দুর্নীতি ও লুটপাটের অভিযোগে বদলির পর স্ট্যান্ড রিলিজ হওয়া সুন্দরগঞ্জ উপজেলার সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারের অপসারণ দাবিতে ইউএনও অফিস ঘেরাও করে বিক্ষোভ মিছিল ও পিআইওর কুশপুত্তলিকাদাহ করেছে উপজেলা জাতীয় পার্টি ও তার সহযোগী সংগঠন। গতকাল সোমবার সকালে জাপার দলীয় কার্যালয় থেকে বের হওয়া মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্ত্বরে গিয়ে শেষ হয়। এসময় ইউএনও অফিস ঘেরাও করে বিক্ষোভ করেন তারা। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
পৌর জাপার সভাপতি আব্দুর রসিদ সরকার ডাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি সরওয়ার হোসেন বাবু, ছাত্র সমাজের সভাপতি সুলতান সরকার সুজন, যুবসংহতির সভাপতি রেজাউল আলম রানা, নুর মোহাম্মদ রাফি, মোসলেম মিঞাজি ও জাপার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এসময় বক্তারা বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন উন্নয়ন কাজে ব্যাঘাত সৃষ্টি দুর্নীতিবাজরা। বিগত পাঁচ বছরে পিআইও নুরুন্নবী সরকার এ উপজেলায় লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তাঁর বিরুদ্ধে দাপ্তরিক ব্যবস্থা নিলেও তিনি তা গ্রাহ্য করেননি। এমনকি উচ্চ আদালত তাঁর বদলি বহাল ও পূর্বের আদেশ স্থগিত করলেও তিনি তা অমান্য করছেন। তাঁকে দ্রুত এ উপজেলা থেকে অপসারণ ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা না হলে লাগাতার আন্দোলন চালিয়ে যাব। সেই সাথে এখানে একজন দক্ষ পিআইও পদায়ন করার আহ্বান করেন বক্তরা।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com