সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

সুুন্দরগঞ্জে শিক্ষার্থীদের পড়া ও গণিত উৎসব

সুুন্দরগঞ্জে শিক্ষার্থীদের পড়া ও গণিত উৎসব

সুুন্দরগঞ্জ প্রতিনিধিঃ কোমলমতি শিক্ষার্থীদের পড়ার প্রতি আগ্রহ তৈরি ও গণিতের ভীতি দূরকরার জন্য সাতদিন ব্যাপি শিশুদের জন্য পড়া ও গনিত উৎসবের সমাপনি অনুষ্ঠিত হয়েছে।
সেভ দ্য চিলড্রেন বাংলাদেশ এর আর্থিক সহযোগিতায় এস কে এস ফাউ-েশন সমন্বিত শিশু উন্নয়ন কর্মসূচি-শিশুদের জন্য প্রকল্পের আওতায় ৮ নভেম্বর থেকে ১৫ নভেম্বর সাঘাটা উপজেলার ১২২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে পড়া ও গণিত উৎসব এর আয়োজন করা হয়। এতে প্রথম শ্রেনি হতে পঞ্চম শ্রেনি পর্যন্ত ২১ হাজার ৯৬০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। উৎসব শেষে বোনারপাড়া বাংলা মাধ্যম সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ প্রতিটি প্রতিষ্ঠানে বিজয়ী ও বিজীত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
বোনার পাড়া বাংলা মাধ্যম সরকারি প্রাথমিক বিদ্যাললের প্রধান শিক্ষক জয়শ্রী বর্মনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহিস সাফি। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পবন কুমার সরকার, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নাসিরুল ইসলাম মোঃ আবু তাহের, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল হান্নান ও মোঃ মামুন-অর-রশিদ। এতে আরও উপস্থিত ছিলেন সেভ দ্য ছিলড্রেনের -টেকনিক্যাল স্পেশালিষ্ট-ফিল্ড অপারেশন মোঃ আবু তাহের, প্রকল্প সমন্বয়কারী মোঃ জামাল উদ্দিন, বোনার পাড়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন প্রমুখ।
এছাড়া উৎসব কর্মসূচিতে বোনারপাড়া বাংলা মাধ্যম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ জন, বোনারপাড়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ৪ জন শিক্ষক এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ সকল কর্মসূচিতে অংশগ্রহন করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com